Daily Gazipur Online

আজকের রাশিফল

আজ (মঙ্গলবার) ২৬ ফেব্রুয়ারি’২০১৯

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। কোন আইনগত ঝামেলায় ইতিবাচক ফল পেতে পারেন। কোন সূত্র থেকে কিছু অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। ফলে অর্থ চিন্তা কিছুটা হরাস পেতে পারে। কারো প্রলোভনে বিভ্রান্ত না হলে ভালো করবেন।
বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে কারো মৃত্যুতে শোকাগ্রস্ত হতে পারেন। অথবা অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। অহেতুক অস্থিরতায় বিব্রত বোঁধ করতে পারেন। চঞ্চলতার জন্য কাজে ক্ষতি হতে পারে। দুঃসময় কোন বন্ধু সহানুভূতির হাত বাড়িয়ে দিতে পারে। যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে।
মিথুন রাশি
২১ মে-২০ জুন ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভ যোগ আছে। কোন বিশিষ্ট ব্যবসায়ীর সহযোগিতার কোন সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। কর্তিপক্ষের সাথে কোন ধরনের মতভেদ সৃষ্টি হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই ক্লান্তি অবসাদে ভুগতে পারেন। কোন কারণে মন ভালো থাকবে না। আর্থিক ব্যাপারে দুশ্চিন্তা দেখা দিতে পারে। পরের জন্য নিজের ক্ষতি হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অংশীদারি ব্যবসা সুফল পেতে পারেন।
সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট কোন প্রভাবশালীর শক্তির সহযোগিতা পেতে পারেন। ফলে ব্যবসায়িক ব্যাপারে উপকৃত হবার সম্ভাবনা আছে। আর্থিক দিক কিছুটা ভালো যাবে। ঠিকাদারদের বাতিল হওয়া কার্যাদেশ পূর্ণপ্রাপ্তির সম্ভাবনা আছে। শরীর-এর প্রতি লক্ষ্য রাখুন। হঠাৎ অসুস্থ বোঁধ করতে পারেন।
কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর ব্যবসায়িক দিক ভালো যাবে। দাম্পত্য সম্পর্ক ভালো নাও যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সতর্ক থাকুন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। বিক্রয়-বাণিজ্য লাভযোগ আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।
তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর আর্থিক দিক ভালো যাবে। ব্যবসায়িক সাফল্য আশা করা যায়। পাওনা টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। কাজ-কর্মে কোন বন্ধুর সহযোগিতা পাবেন। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না।
বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। আর্থিক দিক ভালো যেতে পারে। অবৈধ প্রেমে জড়াতে পারেন। বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে।
ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর কিছু অর্থ হাতে আসতে পারে। আর্থিক দুশ্চিন্তা কিছুটা হরাস পাবে। অন্য কারো জন্য মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। কেউ আজ আপনার বিরোধিতা করবে। আজ কোন সূত্র থেকে ভালো কোন সংবাদ পেতে পারেন। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন।
মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি অভিনেতা-অভিনেত্রীদের জন্য দিনটি শুভ। কোন সংবাদ আপনাকে উৎসাহিত করতে পারে। বেকারদের হতাশা কমে আসবে। নতুন উৎসাহ নিয়ে চাকরির জন্য চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক খুব একটা ভালো যাবে না। যৌথ-অংশীদারি ব্যবসায় ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে।
কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি আর্থিক দিক কিছুটা ভালো যেতে পারে। পেশাজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। আইনজীবী ও চিকিৎসকদের পেশাগত সাফল্য আসতে পারে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। আর্থিক কারণে কিছুটা পারিবারিক অশান্তি সৃষ্টি হতে পারে। কোন কারণে সব কিছুর প্রতি সময়িক উদাসীনতা দেখা দিতে পারে।
মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ বিদ্যার্থীদের জন্য সময় খুব একটা ভালো নাও থাকতে পারে। পড়াশোনায় বাঁধাগ্রস্ত হতে পারে। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন। হঠাৎ অসুস্থ বোঁধ করতে পারেন। চিকিৎসার জন্য আয় বৃদ্ধি হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।