Daily Gazipur Online

আজকের রাশিফল

আজ (বুধবার) ০৬ মার্চ’২০১৯

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল
সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। পরোপকারে অর্থ ব্যয় হওয়ার আশঙ্কা আছে। কাজকর্মে উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কোনো সমস্যা মিটিয়ে ফেলতে পারবেন। জনসংযোগ ফলপ্রসূ হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য জোর তাগাদা দিন।
বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে শরীর ভালো নাও যেতে পারে। শরীর থেকে রক্তক্ষরণের আশঙ্কা আছে। শুধু নিজের স্বার্থকে বড় করে দেখা ঠিক হবে না। আজ পরের জন্যও কিছু করার চেষ্টা করুন। সহকর্মীকে কোনো সমস্যায় সহযোগিতা করতে হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
মিথুন রাশি
২১ মে-২০ জুন মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। রোমান্টিক বিষয়াদিতে উৎসাহ বোঁধ করতে পারেন।
কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই পারিবারিক পরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। বাড়িতে কারো অসুস্থতায় উদ্বিগ্ন হতে পারেন। কন্যা বা ভগ্নির বিয়ের ব্যাপারে অগ্রগতি হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। প্রাতিষ্ঠানিক কাজে সাফল্য আসতে পারে। পদস্থ সরকারি-বেসরকারি কর্মকর্তাদের কর্মস্থলে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে।
সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট অন্যের কোনো দায়িত্ব না নিলেই ভালো করবেন। কারো সঙ্গে কোনো কিছু করার আগে ভালোভাবে চিন্তা করুন। ভালোভাবে না দেখে কোনো কাগজে স্বাক্ষর করা ঠিক হবে না। কোনো কারণে মন চঞ্চল হতে পারে। আপনজনদের কারো অসুস্থতায় উদ্বিগ্ন হতে পারেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।
কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। আজ কোনো ধরনের প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক ঝামেলা মিটে যেতে পারে। শরীর অসুস্থ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।
তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর হঠাৎ আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। মিডিয়া কর্মীদের জন্য দিনটি শুভ। চাকরির ব্যাপারে নতুন কোনো যোগাযোগ হতে পারে। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন। সরকারি চাকরিতে কোনো ধরনের পরিবর্তনের সম্ভাবনা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।
বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর ছাত্রছাত্রীদের জন্য দিনটি শুভ। বিজ্ঞান ও বাণিজ্য বিভাগের শিক্ষার্থীদের উৎসাহিত বোঁধ করার মত কিছু ঘটতে পারে। কর্মক্ষেত্রে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে?। ব্যয় বৃদ্ধি পেতে পারে।
ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর সন্তানের কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। আজ কারো সাথে বিরোধ না জড়ালেই ভালো করবেন। পাওনা আদায় বিলম্বিত হতে পারে। পথ চলাচলে সতর্ক থাকুন। শরীরে আঘাত পাওয়ার আশঙ্কা আছে। যাত্রা শুভ নয়।
মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি পারিবারিক পরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ধৈর্য ও সহনশীলতার সাথে সমস্যা সমাধানের চেষ্টা করুন। চাকরির ইন্টারভিউতে আজ ভালো করতে পারেন। কর্মহীনদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। কোনো সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। রোমান্স শুভ নয়।
কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রæয়ারি আর্থিক দিক ভালো নাও যেতে পারে। কিছু অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা আছে। কারো প্ররোচণায় বিভ্রান্ত হতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মস্থলে ভালো কিছু হতে পারে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।
মীন রাশি
১৯ ফেব্রæয়ারি-২০ মার্চ দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। নিজের অথবা কনিষ্ঠ কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। চাকরিজীবীদের পদোন্নতি অথবা দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। প্রাপ্ততথ্যের উপর নির্ভর করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।