Daily Gazipur Online

আজকের রাশিফল

আজ (শুক্রবার) ২৬ এপ্রিল’২০১৯

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) :
শিল্পকলা কিংবা সাহিত্যকর্মের জন্য সম্মাননা পেতে পারেন। নতুন বন্ধুর মাধ্যমে উপকৃত হতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে আকস্মিক সুযোগ আসতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।
বৃষ (২১ এপ্রিল-২০ মে) :
ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুন্ন থাকবে। বৈদেশিক যোগাযোগ শুভ। শিক্ষার্থীদের কেউ কেউ সহপাঠীর কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা পাবেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।
মিথুন (২১ মে-২০ জুন) :
ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। মানসিক অস্থিরতা দূর হতে পারে। বাহ্যিক চাকচিক্য দেখে কেনাকাটা করতে গিয়ে ঠকতে হতে পারে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন। দূরের যাত্রা শুভ।
কর্কট (২১ জুন-২১ জুলাই) :
ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। রাজনীতিতে দলের নেতা-কর্মীর কাছে আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।
সিংহ (২২ জুলাই-২১ আগস্ট) :
ঝুঁকিপূর্ণ পেশায় নিয়োজিতদের কেউ কেউ পেশা পরিবর্তনে আগ্রহী হতে পারেন। ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুন্ন থাকবে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। দূরের যাত্রা শুভ।
কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) :
ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। বৈষয়িক কাজে অগ্রগতি হবে। বেকারদের কেউ কেউ বিদেশ যাত্রার নামে প্রতারণার শিকার হতে পারেন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।
তুলা (২১ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :
ব্যবসায়িক প্রয়োজনে প্রতিপক্ষের সঙ্গে আপস করতে হতে পারে। বিপরীত লিঙ্গের কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। দূরের যাত্রা শুভ। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :
সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। পাওনা আদায়ে তৎপর হোন। বেকারদের কারও কারও জন্য দিনটি শুভ। যৌতুকের কারণে বিয়ের আলোচনা পিছিয়ে যেতে পারে। দূরের যাত্রা শুভ।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :
সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক দ্বন্দে¡র অবসান হতে পারে। বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। আজ কাউকে প্রেমের প্রস্তাব দিলে ইতিবাচক সাড়া পেতে পারেন।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :
শিল্পকলা কিংবা সাহিত্যকর্মের জন্য সম্মাননা পেতে পারেন। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। পরিবারের কোনো সদস্য আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
কর্মস্থলে অধস্তনদের কেউ কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। যৌথ বিনিয়োগে লাভবান হতে পারেন। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। প্রেমের ব্যাপারে অন্যের দেওয়া তথ্য যাচাই করে নিন। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।