Daily Gazipur Online

আজ আমরা মধ্যম আয়ের দেশের দ্বার প্রান্তে পৌঁছে গেছি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত করার লক্ষে বিশ্বের সাথে তালমিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উচ্চাসা ব্যাক্ত করেছেন তারই ফলশ্রুতিতে আজ আমরা মধ্যম আয়ের দেশের দ্বার প্রান্তে পৌঁছে গেছি।
বৃহস্পতিবার গাজীপুর মহানগরের বোর্ডবাজারে আর্ন্তজাতিক মাতৃভাষা ও ভাষা শহীদ দিবসে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ মো. জাহিদ আহসান রাসেল এমপি এ সব কথা বলেন। এ সময় মন্ত্রী ভাষা শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া ঢাকার চকবাজারে অগ্নিকান্ডে নিহত সকলের প্রতি মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর মহানগর ও ৩৫ নং ওয়ার্ডের উদ্যোগে ও গাজীপুর জেলা তরুণ সংঘের সহযোগিতায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক (প্রত্নতত্ব বিভাগ) ড. এ কে এম শাহনাওয়াজ, গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও ভাষা সৈনিক আলহাজ আলাউদ্দিন হোসেন।
২১ শে ফেব্রুয়ারী মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও গাজীপুর জেলা তরুন সংঘের সভাপতি আলহাজ আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ মহি, গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মীর মো. মোজাফফ্র হোসেন, সদস্য হাজী মো. আব্দুর রশিদ মিয়া, আলহাজ¦ মো. আকরাম হোসেন সরকার, কার্যনির্বাহী সদস্য এস এম শামীম আহমেদ প্রমুখ।