আধুনিক নগরী গড়তে মাস্টার প্লান প্রস্তুত করছে গাজীপুর সিটি কর্পোরেশন -আসাদুর রহমান কিরণ

0
86
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান সমস্যা যানজট, জলাবদ্ধতা, ও বজ্র ব্যবস্থাপনা। এসব সমস্যা থেকে নগরবাসীকে মুক্ত করতে গাজীপুর সিটি কর্পোরেশন প্রস্তুত করছে ১০০ বছরের মাস্টার প্ল্যানে কার্যক্রম শুরু করা হয়েছে। মাস্টার প্লানে নিধারিত থাকবে কোথা থাকবে ট্রাক স্ট্যান্ড, শিশুদের বিনোদন কেন্দ্র, বজ্র ব্যবস্থাপনার স্থান নাগরিক জীবনের নানা সমস্যার নিরশোনের প্রকল্প। মঙ্গলবার সকলে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডের সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও শ্রী লক্ষ্মী পূজা উদযাপন উপলক্ষে গাজীপুর সিটি কর্পোরেশনের হল রুমে মতবিনিময় সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ সভাপতির বক্তব্যে কালে এসব কথা বলেন।উক্ত মতবিনিময় সভা ও চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুল রহমান কিরণ।মতবিনিময় সভা পরিচালনা করেন ২৯ নং ওয়ার্ড কাউন্সিল শাজাহান মিয়া সাজু।
এসময় উপস্থিত ছিলেন,গাজীপুর সিটি কর্পোরেশনের সচিব ও (ভারপ্রাপ্ত) প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হান্নান।প্যানেল মেয়ের ৩ আয়শা আক্তার,৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, গাজীপুর মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি, অরুণ শাহা, সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র দাশ, পূবাইল থানা পূজা উদযাপন কমিটি সভাপতি সুনিল দেব নাথ,সাধারণ সম্পাদক অজিত মল্লিক, টঙ্গী থানা পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ণ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক অমল চন্দ্র ঘোষ প্রমুখ।
এসময় ভারপ্রাপ্ত মেয়র আরও বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন গত ৩ বছর যে লাগমহীন দূর্নীতি ডুবে ছিলো তার থেকে অনেকটাি পরিত্রাণ মিলেছে। আগে সিটি কর্পোরেশনের রিজার্ভ ফান্ডে কোন অর্থই ছিলো না। যার ফলে প্রতিনিয়তই হুমকি মুখে ছিলো এই সিটি কর্পোরেশন। কিন্তু বর্তমানে গাজীপুর সিটি কর্পোরেশন তার সকল রিনের ভোজার অবসান ঘটিয়ে রিজার্ভ ফান্ডে প্রায় শত কোটি টাকা জমা করতে সক্ষম হয়েছে। মতবিনিময় সভা শেষ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১১০টা মন্দিরে ২০ হাজার টাকা ও লক্ষ্মী পূজা উদযাপন উপলক্ষে ৫৯টি মন্দিরকে ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here