আন্তর্জাতিক অহিংস দিবস -২০২০ উপলক্ষ্যে নরসিংদীতে মানববন্ধন

0
109
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: নরসিংদীতে জেলা শাখা “সূজন-সুশাসনের জন্য নাগরিক এর উদ্যোগে গত ২অক্টোবর শুক্রবার ” নরসিংদী প্রেসক্লাব”এর সামনে শান্তিপূর্ণ সহাবস্থানের লক্ষ্যে “আন্তর্জাতিক অহিংস দিবস-২০২০” পালন উপলক্ষ্যে এক মানব বন্ধন কর্মসূচী পালন করা হয় ।
‘সুজন-সুশাসনের জন্য নাগরিক’ এর জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সভাপতিত্বে এবং জেলা সম্পাদক হলধর দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত মানব বন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন- সুজনের আজীবন সদস্য সাবেক সফল ইউপি চেয়ারম্যান এম. মোজাম্মেল হক,বিশিষ্ট রাজনীতিবিদ শহীদল্লাহ খন্দকার, নরসিংদী প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক ও দৈনিক খোঁজখবর পত্রিকার সম্পাদক মনজিল এ মিল্লাত,বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আসাদোজ্জামান খোকন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও কলামিস্ট মোঃ সগির আহমেদ, সুজনের জেলা সদস্য সাংবাদিক তোফাজ্জল হোসেন, স্থানীয় সুইড বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসীম উদ্দিন সরকার, মোস্তাক আহমেদ ভূইয়া ও মোছলেহ উদ্দিন মাস্টার প্রমুখ।
বক্তারা বলেন- সকল পর্যায়ে আমরা শান্তির পক্ষে। কারণ শান্তিপূর্ণ সহাবস্থান ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না। পারিবারিক পর্যায় থেকে শুরু করে সমাজের সকল ক্ষেত্রে আমরা শান্তি চাই।
তাই এব্যাপারে প্রত্যেককে সচেতন হয়ে কাজ করতে হবে এবং নবাগত শিশুদের সঠিক পরিচর্যার মাধ্যমে তাদের আগামীদিনে শান্তির দূত হিসেবে গড়ে তুলতে হবে। তা হলেই জাতি উন্নতির দিকে ধাবিত হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here