আমাদের বড় চ্যালেঞ্জ হল আগামী ৩০ জানুয়ারির নির্বাচন——— আতিকুল ইসলাম

0
159
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমাদের সামনে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল আগামী ৩০ জানুয়ারির নির্বাচন।
আতিকুল ইসলাম বলেন, এই মুহুর্ত্বে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন হলো আমাদের কাছে বড় চ্যালেঞ্জ। কিন্তু আমরা মনে করি, ইম্পসিবল বলে দুনিয়াতে কিছু নেই। সবাই যদি একসঙ্গে কাজ করতে পারি তাহলে আমাদের বিজয় (পসিবল) সুনিশ্চিত হবেই হবো, ইনশাল্লাহ।
দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, এখন থেকে আপনারা মানুষের দ্বারে দ্বারে গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা বলুন। নৌকার উন্নয়নের কথা তুলে ধরুণ। আর আমার জন্য ভোট চান।
আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে রাজধানীর আগারগাঁও এলাকায় নির্বাচনী গণসংযোগকালে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আতিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, আগামী ৩০ জানুয়াারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে যদি আমি সহ আমার কাউন্সিলররা বিজয়ী লাভ করে তাহলে আমি ও আমার কাউন্সিলরা প্রতি বছর আয়ের হিসাব দেব। স্বচ্ছতা ও জবাবহিদিতার জন্য, দুর্নীতিমুক্ত সিটি গড়ার জন্য আমি তা নিশ্চিত করব।
নির্বাচনী এলাকায় তার উন্নয়নের ফিরিস্তি জনগনের সামনে তুলে ধরে আতিকুল ইসলাম বলেন, এই এলাকায় ১০ কিলোমিটার রাস্তা করেছি, যেখানে আলাদা সাইকেল লেন স্থাপন করা হয়েছে। এছাড়া গাড়ি পার্কিং, সাইকেল লেন ও বাগান। এলাকার মানুষজন এই সড়কে বিনোদন পাবেন এবং হাঁটা চলা করতে পারবেন।
তিনি বলেন, আমরা চাই যে সব ওয়ার্ডে সমস্যা রয়েছে সেগুলো চিহ্নিত করে সমন্বিতভাবে কাউন্সিলর ও স্থানীয়দের সঙ্গে নিয়ে আগামীতে সমাধান করা হবে।
ঢাকার এ নির্বাচনী এলাকায় সাতটি খেলার মাঠ উন্মুক্ত করেছি উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, ছোট ছোট কিছু জায়গা আছে, যেখানে বড় ধরনের কোনো খেলার মাঠ করা যাবে না, সেখানে আমাদের শিশু ও বাচ্চারা যাতে খেলতে পারে সেজন্য এসব খেলার মাঠকে শিশুপার্ক হিসেবে গড়ে তোলা হবে।
আমাদেরকে মাদকের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে জেহাদ ঘোষণা করতে হবে উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, যত বেশি খেলার মাঠ থাকবে তত বেশি আমাদের যুবকরা, তরুণরা খেলাধুলার সুযোগ পাবে। মাদক থেকে দূরে থাকবে।
তিনি তরুন ভোটার ও জনগনের উদ্দেশে বলেন, আসুন, আমরা সকলে মিলে মিশে মাদককে প্রতিরোধ করি, যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করি। দীর্ঘ নয় মাস আমি কঠিন অনুশীলন করেছি। এর মাঝে বেশকিছু উন্নয়নও হয়েছে। যেখানে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা থাকবে। মোহাম্মদপুরে ৭টি পার্ককে আধুনিকায়ন করেছি ।
আজ মঙ্গলবার দুপুরে এ নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএনসিসি ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন খান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচছাসেবকরীগের সাবেক সহসভাপতি মো: মতিউর রহমান মতি,আওয়ামী লীগ মনোনীত ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. ফোরকান হোসেন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হামিদা আক্তার মিতা সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও তার সহ সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীরা সাথে ছিলেন। পরে রাজধানীর আগারগাঁও থেকে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ডিএনসিসির ৩০, ৩১ এবং ৩২ নম্বর ওয়ার্ডে জনসংযোগ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here