Daily Gazipur Online

আমার স্বামী চোর নয়—-টঙ্গীতে নিহত পুলিশ সোর্স’র স্ত্রী

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরী টঙ্গী পূর্ব থানার চানকিরটেক এলাকায় জনতার গণপিটুনীতে পুলিশের সোর্স নিহত হয়েছে। নিহতের নাম সেলিম মিয়া (৩৫)। নিহত সেলিম মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার বেসনাল এলাকার মৃত: আবুল কাসেমের ছেলে । তিনি টঙ্গীর এরশাদ নগর পুর্নবাসন এলাকার ৪ নম্বর ব্লকে সপরিবারে বাস করতেন। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এদিকে, নিহতের স্ত্রী নাজমা আক্তারের দাবী-আমার স্বামী চোর নয়, তাকে বাসা থেকে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।
রোববার ভোর রাতে গাজীপুরের টঙ্গীর চানকিরটেক এলাকায় এঘটনা ঘটে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন সোমবার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
পুলিশ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন জানান, নিহত সেলিম পুলিশের সোর্স হিসেবে এলাকায় পরিচিত ছিল। তাকে রোববার ভোর রাতের দিকে ছিনতাইকারী সন্দেহে স্থানীয় জনতা আটক করে গণপিটুনী দিলে তার মৃত্যু হয়।
স্থানীয় এলাকাবাসিরা জানান, সেলিমের বিরুদ্ধে এরশাদনগরসহ টঙ্গীর বিভিন্ন বাসাবাড়িতে গ্রীলকেটে ও তালা ভেঙ্গে চুরির অভিযোগ রয়েছে। রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে সে চানকিরটেক এলাকায় গ্রীলকেটে চুরি করতে গেলে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাকে আটক করে এবং গণপিটুনী দেয়। একপর্যায়ে তাকে গাছের সাথে বেঁধে রাখলে ভোর ৫টার দিকে সে মারা যায়।
নিহতের স্ত্রী নাজমা আক্তার বলেন, আমার স্বামী চোর নয়। সে রাতে ৫০০টাকা নিয়ে একজন সোর্সের সাথে দেখা করার জন্য বাসা থেকে বের হয়ে যায়। তাকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ইমান আলী, জীবন দাস ও সোহেল বাবুর নেতৃত্বে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে। পিটুনির একপর্যায়ে সে পানি খেতে চাইলে তাকে পানিও দেওয়া হয়নি। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।
এব্যাপারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, নিহত সেলিম টঙ্গী থানা পুলিশের সোর্স নয় বলে তিনি দাবী করেন। সে পুলিশের সোর্স ছিল না। পুলিশ মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠিয়েছে। এব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।