Daily Gazipur Online

আশুলিয়ার শ্রমিকনেতাদের মুক্তি দাবী টিইউসির

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : আশুলিয়াসহ সারাদেশে রিক্সা শ্রমিকদের হয়রানী ও রিকসা আটকিয়ে ঘুষ আদায়সহ বিভিন্নভাবে রিক্সা শ্রমিকদের উপর নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের অন্তুর্ভুক্ত আশুলিয়া থানা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের শান্তিপূর্ণ সমাবেশে শ্রমিকদের উপর হামলা চালিয়ে পুলিশ উল্টো শ্রমিকদের নামে মিথ্যা মামলা দায়ের করে।
উক্ত মিথ্যা মামলায় বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র, ঢাকা মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার—আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি খায়রুল মামুন মিন্টু, আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মন্জুরুল ইসলাম মন্জু, আশুলিয়া থানা রিকশা—ভ্যান শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আঃ মজিদ মিয়া, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহ সভাপতি আলম পারভেজ এবং মোঃ নান্নু মিয়া উচ্চ আদালতের আদেশ অনুযায়ী আজ নিম্ন আদালতে হাজির হলে আদালত জামিনের আবেদন বাতিল করে কারাগারে প্রেরণ করেছেন।
বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের (টিইউসি) কেন্দ্রীয় সভাপতি সহিদুল্লাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক ডা. ওয়াজেদুল ইসলাম খান এক বিবৃতিতে অবিলম্বে শ্রমিক নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত নেতৃবৃন্দকে মুক্তি প্রদানের দাবী জানিয়েছেন।