উত্তরায় কিশোরী গৃহকর্মীকে বটি দিয়ে কুপিয়ে জখম করেছে বৈমানিকের স্ত্রী

0
96
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর উত্তরায় এক কিশোরী গৃহকর্মীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে বাড়ির মালিক বৈমানিকের স্ত্রীর এবং গৃহকত্রী রিমি।
গুরুতর আহত ওই গৃহকর্মীর নাম মুক্তা আক্তার (১৫) বলে জানা গেছে।
পরে খবর পেয়ে মুক্তা আক্তারের বড় বোন কহিনূর আক্তার গাজীপুরের মাওনা থেকে এসে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে তাকে চিকিৎসা করান।
শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১১ নং সেক্টর ৩ নং রোডের ১/সি নং বাড়ীর (৩য় তলায়) এ ঘটনা ঘটে।
এলাকাবাসীরা ও আহত মুক্তা আক্তারের বড় বোন কহিনূর আক্তার অভিযোগ করে জানান, উত্তরা পশ্চিম থানার ১১ নং সেক্টর ৩ নং রোডের ১/সি নং বাড়ীর (৩য় তলায়) অবসরপ্রাপ্ত বৈমানিক এর বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো তার বোন মুক্তা আক্তার (১৫)।
শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে
ওই বাসয় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৈমানিক মো, আমিন এর স্ত্রীর রিমি উওেজিত হয়ে ধারালো বটি দিয়ে কিশোরী গৃহকর্মী মুক্তা আক্তারকে মারধর ও পরে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে ফেলে রাখে। পরে খবর পেয়ে মুক্তা আক্তারের বড় বোন কহিনূর আক্তার ও এলাকাবাসীরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। মুক্তা আক্তারের মাথায় ৫ টি সেলাই করা হয়েছে বলে জানান তিনি ।
কহিনূর আক্তার আরও জানান, আমার বোন ওই বাসায় আর থাকবেনা এবং কাজ করবেনা বললে তাকে কুপিয়ে আহত করা হয়।
আমি সরকারের কাছে এর ন্যায় বিচার দাবি করছি।
তিনি জানান, এবিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ করেছি। থানার উপ- পরিদশ’ক (এস আই) মো, হুমায়ূন কবির তদন্ত করে ব্যবস্থা নিবেন বলে তার বোনকে জানিয়েছেন।
এবিষয়ে শনিবার রাত পৌনে ৯ টায় কহিনুরের সাথে কথা হলে তিনি জানান, আজ দুপুরেে পর থেকে আমিও আমার বোন থানায় বসা আছি। থানার এস,আই হুমায়ুন কবির তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেব এখন থানায় নেই, তদন্তকারী কর্মকর্তা ও থানায় নেই। আমার মামলা পুলিশ রেকর্ড করবে কি না তাও আমি জানি না। পুলিশ বিভিন্ন ধরনের টালবাহানা করছে। পুলিশ যদি মামলা না নেয় তাহলে আগামীকাল রোববার আদালতে গিয়ে এ বিষয়ে মামলা দায়ের করবো।
এদিকে, উওরা পশ্চিম থানা পুলিশ আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন
এবিষয়ে জানতে উত্তরা পশ্চিম থানার উপ- পরিদশ’ক (এস আই) ও তদন্তকারী কর্মকর্তা
মো, হুমায়ূন কবির এর সাথে একাধিক বার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here