Daily Gazipur Online

উত্তরায় এসএ পরিবহনের অফিস থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার : আটক-২

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরা এলাকায় এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিস থেকে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসাযীকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব-৩ এর একটি দল। আটককৃতরা হলেন- মোঃ কাশেম (৩১), পিতা-মৃত আব্দুর রাজ্জাক, সাং-বোনাপাড়া, থানা-কক্রবাজার সদর, জেলা-কক্রবাজার ও মোঃ মোরশেদ আলী (৩৩), পিতা-মোঃ নুরুল ইসলাম, সাং-মহাজেরপাড়া, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্রবাজার।
আজ রোববার বেলা ১১টার দিকে রাজধানীর উত্তরা পূর্ব থানার সেক্টর ৬ আলাউল এ্যাভিনিউ বাড়ি নম্বর-২০ এস এ পরিবহন অফিস থেকে এসব ইয়াবা উদ্বার করা হয়।
র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস) এসপি (মিডিয়া) এবিএম ফাইজুল ইসলাম আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এলিট ফোর্স র‌্যাব-৩ এর একটি দল উত্তরা পূর্ব থানার সেক্টর ৬ আলাউল এ্যাভিনিউ বাড়ি নম্বর-২০ এস এ পরিবহন অফিসে অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা ঝিনুকের তৈরী বিভিন্ন অলংকার সামগ্রীর পার্সেল এর ভিতর থেকে এক লাখ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
এ বিষয়ে আজ দুপুর ২টায় স্পটে র‌্যাব-৩ এর পক্ষ থেকে এক মিডিয়া ব্রিফিংয়ের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব জানান, গ্রেফতারকৃতরা টেকনাফ থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকায় ইয়াবার বড় বড় চালান গোপনে কৌশলে নিয়ে আসতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা ট্যাবলেট পাচারের কথা স্বীকার করেছে।
সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা ইতিপূর্বে কয়েকবার কক্রাজার হতে বড় কার্টুনে করে বিভিন্ন পন্যসামগ্রীর আড়ালে ইয়াবা ট্যাবলেট এর চালান এসএ পরিবহনসহ বিভিন্ন কুরিয়ার সার্ভিসে ঢাকায় পাঠায়। তারা আকাশ পথে ঢাকায় এসে এসব পার্সেল রিসিভ করে। আসামীদ্বয়ের অন্যান্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্বে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‌্যাব।