এডভোকেট রহমত আলীর মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শোক

0
301
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাবেক উপদেষ্টা, সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ রহমত আলীর মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।
প্রবীণ আওয়ামী লীগ নেতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর এডভোকেট মোঃ রহমত আলী (৭৫) ১৬ ফেব্রুয়ারি সকাল ৭.৩০ মিনিটে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ১৬ ফেব্রুয়ারি এক শোক বার্তায় বলেন, এডভোকেট মোঃ রহমত আলী আজীবন মানবতার কল্যাণে কাজ করেছেন। তিনি একজন নির্লোভ, নিরহংকার, সৎ, জনদরদী, শিক্ষানুরাগীসহ মানবিক গুণাবলিতে উজ্জ্বীবিত দেশপ্রেমিক মানুষ ছিলেন। তিনি ১১ বছর বয়স থেকে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তার বিশেষ অবদান রয়েছে। শোক বার্তায় তিনি আরো বলেন, এডভোকেট রহমত আলীর মৃত্যুতে আমরা একজন দক্ষ, প্রাজ্ঞ ও বিশুদ্ধ রাজনীতিবিদকে হারালাম। তিনি শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, তরুণ রাজনৈতিক নেতাকর্মীদেরকে মরহুম এডভোকেট রহমত আলীর গুণাবলী অনুসরণ ও অনুকরণ করতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here