এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তির বর্ণাঢ্য আয়োজন আজ

0
164
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি): দেশের প্রথম বিনোদনমূলক দর্শক নন্দিত বেসরকারী স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। একই সাথে এশিয়ান রেডিও ৯০.৮এফএম এর জন্মদিন। এ উপলক্ষে আজ শনিবার দিনব্যাপী প্রতিষ্ঠান দু’টির উদ্যেগে রাজধানীর শ্যূটিংক্লাব মিলনায়তনে চলবে জমকালো অনুষ্ঠানমালা। দিনভর রয়েছে আনন্দ উৎসব আর শুভানুধ্যায়ীদের সাথে শুছেচ্ছাবিনিময়, অতিথিবরণ, বরেণ্য শিল্পীদের পরিবেশনায় নানান সাংস্কৃতিক অনুষ্ঠান।
আজ শনিবার সকাল ১০ ঘটিকায় গুলশান শ্যূটিংক্লাব মিলনায়তনে ৭ম বর্ষের দিনব্যাপী উৎসব আনুষ্ঠানিক উদ্বোধন করবেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি, ও মুক্তিযুদ্ধমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি, অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়রাম্যান আলহাজ¦ হারুন-উর রশীদ সিআইপি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শিল্পপতি লিয়াকত আলী খান মুকুলসহ দেশবরেণ্য বুদ্ধিজীবি, শিল্পী, সাংবাদিক, রাজনীতিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্বগণ উপস্থিত থাকবেন।
আজ শনিবার দিনভর এশিয়ান টিভি ও রেডিও কে শুভেচ্ছা জানাতে হাজির হবেন নানান সাস্কৃতিক অঙ্গনের তারকা ও গুনিজনরা, পাশাপাশি দর্শকদের বিনোদনে মাতিয়ে রাখতে এশিয়ান টিভির পর্দায় সরাসরি সম্প্রচার করবে খ্যাতিমান শিল্পীদের সমন্বয়ে জমকালো সংগীতানুষ্ঠান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here