Daily Gazipur Online

করোনা’য় কর্মহীন দুঃস্থদের মাঝে ড.শামসুল হকের প্রদত্ত ত্রান সামগ্রী বিতরন

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল রবিবার বগুড়ার গাবতলী দূর্গাহাটা বাজারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ ও পরিচালক (আই.বি.এ) এবং নর্দান ইউনিভাসিটি সাবেক ভিসি ও রোটারী ক্লাব অফ গ্রেটার ঢাকা সাবেক প্রেসিডেন্ট দূর্গাহাটা ইউনিয়নের কৃতি সন্তান প্রফেসর ড. মোঃ শামসুল হকের পক্ষে (ত্রান) খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দূর্গাহাটা বাজারে ব্যাংক এশিয়া লিঃ এজেন্ট ব্যাংকিং এর এজেন্ট ড. শামসুল হকের পক্ষে তাঁর ভাগিনা এজেন্ট ব্যাংকিং এর এজেন্ট রিপ্রেজেনটেটিভ নজরুল ইসলাম নান্নু ইউনিয়নের ৩শতাধিক কর্মহীন মানুষদের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, ইউপি সদস্য সোহেল রানা ও এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ’সহ গ্রাম পুলিশগন।
ত্রান সামগ্রী মধ্যে ছিল (৫কেজী চাল, ৩কেজী আলু, ১কেজী মসুর ডাল, দেড় কেজী চিড়া, ১কেজী চিনি, ১কেজী সোলা বুট, ১কেজী লবন, ১লিটার সোয়াবিন তেল ও ১টি সাবান)।
ড. শামসুল হক জানান, দুঃস্থ মানুষদের কল্যাণে সাহায্য করা একটি মহৎ কাজ। করোনা ভাইরাস এর কারনে এই ক্লান্তিলগ্নে আত্ম মানবতা সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা করা এবং সকল’কে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি।