Daily Gazipur Online

করোনা উপসর্গ নিয়ে ‘আজকের সাতক্ষীরার’ সম্পাদকের মৃত্যু

ডেইলি গাজীপুর প্রতিবেদক :জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যন ও দৈনিক আজকের সাতক্ষীরার সম্পাদক-প্রকাশক মহসিন হোসেন বাবলু ( ৬৫)করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।
রোববার ভোরের দিকে তিনি সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগের বাড়িতে মারা যান বলে জেলার সিভিল সার্জন হুসাইন শাফায়াত জানান।
তিনি বলেন, বাবলুর করোনাভাইরাসের উপসর্গ ছিল। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে হার্টের চিকিৎসা নিচ্ছিলেন। ভোরে বুকে ব্যথার কথা বললে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাবলুর স্ত্রীরও করোনাভাইরাসের উপসর্গ রয়েছে। তিনি সাতক্ষীরা সদর হাসপাতালের জ্যেষ্ঠ স্টার্ফ নার্স। তারা দুইজনই বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।
সিভিল সার্জন বলেন, স্বাস্থ্য বিভাগের রীতিনীতি মেনে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। আর তার বাড়ি অবরুদ্ধ করার প্রস্তুতি চলছে।
রোববার পর্যন্ত সাতক্ষীরায় করোনাভাইরাসে আক্রান্ত ১২ জন আর উপসর্গ নিয়ে ৩৪ জন মারা গেছেন বলে জানান সিভিল সার্জন।
সাতক্ষীরার সদর উপজেলার লাবসা ইউনিয়নের দেবনগর গ্রামে পারিবারিক কবরস্থানে তার পিতা-মাতার কবরের পাশে আজ বাদ যোহর তাকে সমাধিস্থ করা হয়। মৃত্যুকালে স্ত্রী,দুই কন্যা, আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
জাতীয় সাংবাদিক সোসাইটির শোক
জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যন মহসিন হোসেন বাবলুর মৃত্যুতে জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন অ্যাডভোকেট এম এ মজিদ ও মহাসচিব নাসির উদ্দিন বুলবুল এক যৌথ বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। শোক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।