Daily Gazipur Online

করোনা নিয়ে সালমানের গান

ডেইলি গাজীপুর বিনোদন ডেস্ক: করোনা মহামারির বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করার কোনো সুযোগ হাতছাড়া করছেন না সালমান খান-শাহরুখ খানরা। পাশাপাশি আর্থিকভাবেও ইন্ডাস্ট্রি এবং জনগণের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাদশা ও ভাইজান।
সোমবার (২০ এপ্রিল) মুক্তি পেয়েছে করোনা সচেতনতার উদ্যোগে তৈরি সালমান খানের গান ‘প্যায়ার করোনা’। পনভিলের ফার্মহাউসে বসেই এই গান গেয়েছেন সালমান। মুক্তির পর থেকেই নেটদুনিয়ায় শোরগোল ফেলেছে তার গাওয়া এই গান। আর বন্ধুর গাওয়া গান নিয়ে এবার প্রতিক্রিয়া জানালেন শাহরুখ।
সোমবার (২০ এপ্রিল) বিকালে টুইটে প্রতিক্রিয়া জানালেন শাহরুখ। সেখানে লেখেন, ভাই কামাল কা সিঙ্গেল অউর সিঙ্গার হ্যায়’। অর্থাৎ এক ঢিলেই দুই পাখি মেরে দিলেন শাহরুখ। মানে, সালমান শুধু ভালো গায়কই নন, পঞ্চাশের গণ্ডি পার করে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরও- সেকথাও বলে দিলেন বলিউড বাদশা।
গাওয়ার পাশাপাশি গানের কথাও লিখেছেন সালমান নিজেই। গানটি কম্পোজ করেছেন সাজিদ-ওয়াজিদ। সাদাকালোতেই শুট করা হয়েছে পুরো গান-ভিডিও। মুক্তি পেয়েছে সালমানের ইউটিউব চ্যানেলেই।
এ গান নিয়ে সালমান বললেন, গানের সুরটা আমার মাথায় ছিল অনেক দিন আগে থেকেই। লিরিকস নিয়ে অনেক ভাবতে হয়েছে। ‘করোনা’ নিয়ে আমার চিন্তাগুলো তুলে ধরেছি এ গানে। গান প্রকাশের পর ভালোই লাগছে।