কাউন্সিলর ডিএম শামিমের পিএস গ্রেফতার

0
123
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু|: রাজধানীর দক্ষিণখান থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর দেওয়ান মোহাম্মাদ শামিমের (ডিএম শামিম )ব্যক্তিগত সচিব মামুন সিরাজুল কাদের কাননকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
দক্ষিণখান থানাধীন দেওয়ান বাড়ির ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে তাকে বুধবার (২৮ এপ্রিল) রাতে গ্রেফতার করা হয়।
এর আগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সংরক্ষিত ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকিয়া সুলতানা ঢাকা মেট্রোপলিটন পুলিশের দক্ষিণখান থানায় গত ৩০ মার্চ ডিজিটাল নিরাপত্তা আইনে কাননসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার অন্যান্য আসামীরা হলেন- মিলন শেখ, জাহাঙ্গীর আলম ও মো. রাকিব। বর্তমানে মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে।
এ বিষয়ে দক্ষিণখান থানার পরিদর্শক আফতাব উদ্দিন বলেন, গত ১০/১৫ দিন আগে সংরক্ষিত আসনের কাউন্সির কাননের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন। ওই মামলাটি ডিবি তদন্ত করছে। ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় আজ (বুধবার) তাকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে।
অপরদিকে মামলার বিষয়ে জানতে সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতনা মুঠোফোনে বলেন, আপনি থানা থেকে তথ্য নিয়ে নেন।
তিনি বলেন, কানন কিভাবে এ্যারেস্ট হয়েছে তা আমার জানা নেই। আসলে কিছু দিন আগে থানায় আমি একটা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।
মামলায় তিনি দাবি করেন- ‘ তারা ফেসবুকে তার নাম ব্যবহার করে পোস্ট ও শেয়ার করেছে। যাহা তার জন্য মানহানিকর, যেহেতু তিনি একজন জনপ্রতিনিধি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here