কাপাসিয়ায় পূজা মন্ডব পরিদর্শনে আ’লীগ, কর্মসূচি নেই বিএনপি’র

0
214
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার পূজা মন্ডব পরিদর্শন করে পূজারীদের সাথে কুশল বিনিমিয় করেছে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। অপর দিকে কাপাসিয়া উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে পূজা মন্ডব পরিদর্শন কোন কর্মসূচি পালন করা হয়নি।
সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি’র পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মী উৎসব শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। অপর দিকে উপজেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ সভাপতি অ্যাড: আমানত হোসেন খান।
অপর দিকে কাপাসিয়া উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে পূজা মন্ডবে পরিদর্শন কোন কর্মসূচি পালন করা হয়নি। উপজেলা বিএনপি’র সভাপতি মো: খলিলুর রহমান জানান, আমরা জেলা বিএনপির আয়োজনে কর্মসূচিতে অংশগ্রহন করছি। উপজেলাতে কোন কর্মসূচি নেই।
উপজেলার বিভিন্ন পূজা মন্ডবে পরিদর্শন করেন উপজেলা আ’লীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা যুবলীগ সভাপতি মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম, সাধারণ সম্পাদক ও কাপাসিয়া ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here