Daily Gazipur Online

কারা কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনাভাইরাসের প্রভাবে অসহায় মানুষের কল্যাণে ব্যয় করার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক দিনের বেতনের টাকা দিলেন কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের কর্মকর্তা ও কর্মচারীরা। রোববার দুপুরে এ কথা নিশ্চিত করেছেন কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদ।
কুমিল্লা কেন্দ্রীয় কারাগার সূত্রে জানা যায়, কারাগারে বর্তমানে ৪১৫ জন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী রয়েছেন। এই সব কর্মকর্তা কর্মচারীদের এক দিনের বেতনের পরিমাণ হলো, এক লাখ ৮০ হাজার ৪৩০ টাকা। রোববার দুপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়ার জন্য চট্রগ্রাম ও সিলেট বিভাগের ডিআইজি প্রিজন বরাবর এই টাকা ব্যাংকের মাধ্যমে তারা পাঠিয়েছেন।
কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের জেলার আসাদুর রহমান বলেন, করোনাভাইরাসের প্রভাবে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের কল্যাণে ব্যয় করার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আমাদের কারা অধিদফতর এক দিনের বেতন দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। আমরা কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক রোববার ব্যাংকের মাধ্যমে ডিআইজি প্রিজনের কাছে এ টাকা পাঠিয়ে দিয়েছি।
কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদ বলেন, গরিব অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য এই মহৎ কাজটি করতে পেরে আমরা আনন্দিত বোধ করছি।