Daily Gazipur Online

কালিয়াকৈরে গবাদিপশু পালন ও বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ঃ”স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এই স্লোগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গবাদিপশু পালন বিষয়ক প্রশিক্ষণ কোর্স , সম্মানিত খামার স্থাপন ও সম্প্রসারণ, বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
বুধবার (১৭ ই জানুয়ারি) সাতদিন ও পাঁচদিন ব্যাপী যুব উন্নয়ন অধিদপ্তর, কালিয়াকৈর এর আয়োজনে বহেড়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গবাদিপশু পালনের প্রশিক্ষণ অপরদিকে রায়ের চালা ও সিনাবহ বাজারে সম্মানিত খামার স্থাপন, সম্প্রসারণ ও বায়ু গ্যাস প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এই প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গাজীপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক হারুন অর রশিদ খান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইজ চেয়ারম্যান সেলিম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মো নাজমুল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রহমত উল্লাহ, সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: সামছুল হক ও মো: আলমগীর মাহমুদ, উপজেলা যুব উন্নয়নের ক্যাশিয়ার মো: শামসুর রহমান (খোকন) সহ উপকার ভোগী ব্যক্তিবর্গ।