Daily Gazipur Online

কালীগঞ্জে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালীগঞ্জে ৫ম শ্রেণি শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাহিন্দ্র চালক হাফিজুল ইসলামকে (৪২) স্থাণীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি সোমবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড মধ্য বালীগাঁও গ্রামে ঘটে। লম্পট ধর্ষক উপজেলার মধ্য বালীগাঁও গ্রামের মৃত আলাউদ্দিন চৌকিদারের ছেলে। সে একাধিক বিবাহের নায়ক।
ধর্ষিতার পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার বালীগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী স্কুলে যাওয়া-আসার পথে প্রতিবেশী মাহিন্দ্র চালক হাফিজুল্লাহ প্রায়ই তাকে উত্ত্যক্ত করতো। তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক বাড়ির আশে পাশে নিয়ে ওই শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষনের বিষয়টি কাউকে বললে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় ওই ধর্ষক হাফিজুল্লাহ। গত রোববার ওই শিক্ষার্থী ধর্ষণের বিষয়টি তার পরিবার ও আত্মীয় স্বজনদের জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। পূর্বে থেকে ওৎপেতে থাকা এলাবাসি সোমবার দুপুরে পুনরায় ওই ধর্ষণের ঘটনা ঘটলে উত্তেজিত এলাকাবাসী ধর্ষককে হাতে-নাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে সন্ধ্যায় ওই ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।
ধর্ষিতার পিতা এনামুল হক বলেন, রোববার আমার মেয়ে তার মামা বাড়ি পলাশ যাওয়ার পথে হাফিজুল্লাহ আমার মেয়েকে রাস্তায় আটকিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে বিষয়টি মেয়ে আমাদের জানায়। মাহিন্দ্র চালক লম্পট ধর্ষকের সুষ্ট্য বিচার চাই।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, এলাকাবাসী ধর্ষককে আটক করে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে সন্ধ্যায় পুলিশ ধর্ষণের অভিযোগে আটক করে থানা নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের ঘটনা স্বীকার করেছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।