Daily Gazipur Online

কিশোরগঞ্জে ৫৯৬ লিটার তেল উদ্ধার করেছে র‌্যাব, ডিলারসহ গ্রেফতার ৪

ডেইলি গাজীপুর প্রতিবেদক : কিশোরগঞ্জে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য কালোবাজারে বিক্রি হয়ে যাচ্ছে। খবর পেয়ে কালোবাজারে বিক্রি হয়ে যাওয়া ৫৯৬ লিটার তেল উদ্ধার করেছে র‌্যাব।
শনিবার দুপুরে শহরের সতাল এলাকায় অভিযান চালিয়ে তিন ব্যবসাপ্রতিষ্ঠান থেকে কালোবাজারে বিক্রি হওয়া টিসিবির ৫৯৬ লিটার সয়াবিন তেল, এক বস্তা ডাল ও এক বস্তা চিনি উদ্ধার করে র‌্যাব। এ সময় এক ডিলারসহ চারজনকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প এ অভিযান চালায়।
র‌্যাব জানায়, গোপনে খবর পেয়ে শহরের সতাল এলাকার কয়েকটি দোকানে অভিযান চালায় র‌্যাব। এ সময় মাইশা স্টোর থেকে ২৮২ লিটার, তাহের স্টোর থেকে ১৫২ লিটার তেল এবং বিসমিল্লাহ স্টোর থেকে ১৬২ লিটার তেল, এক বস্তা ডাল ও এক বস্তা চিনি উদ্ধার করা হয়। এসব পণ্য টিসিবির ডিলাররা ব্যবসায়ীদের কাছে কালোবাজারে বিক্রি করে দিয়েছেন।
এ সময় আব্দুল হাকিম, আবু তাহের ও মাহতাব উদ্দিন নামে তিন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা জানান, টিসিবির ডিলার অলির কাছ থেকে পণ্যগুলো কিনেছেন। পরে অলিকেও গ্রেফতার করা হয়।
কালোবাজারে বিক্রি করে দেয়া টিসিবির অন্য ডিলারদের খুঁজে বের করা হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।