ক্যাসিনোর কর্মকান্ডে জড়িত অভিযোগে ব্যাংককগামী বিমান থেকে যাত্রী আটক

0
233
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের ব্যাংককগামী এক উড়োজাহাজ থেকে বিজনেস ক্লাসের এক যাত্রীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃত ওই যাত্রীর নাম সেলিম প্রধান। অনলাইনে ক্যাসিনো পরিচালনার অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে দাবী র‌্যাবের।
আজ সোমবার দুপুরে শাহজালাল বিমানবন্দরে থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব।
শাহজালাল বিমান সূত্র জানায়, আজ দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের (টিজি-৩২২) নম্বর ফ্লাইটটি ঢাকা শাহজালাল বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে এলিট ফোর্স র‌্যাব সদস্য ওই উড়োজাহাজের বিজনেস ক্লাসের যাত্রী সেলিম প্রধানকে নামিয়ে নিয়ে আসেন। র‌্যাবের অভিযানের কারণে ফ্লাইটটি প্রায় দেড় ঘণ্টা দেরিতে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে।
সূত্র আরও জানান, আটক ব্যক্তি অনলাইন ক্যাসিনো/জুয়ার সঙ্গে জড়িত। তিনি অনলাইনে ক্যাসিনোর অর্জিত আয় বিদেশে পাচার করে আসছিলেন। রাতে এরিপোর্ট লেখা পর্যন্ত সেলিম প্রধান র‌্যাবের হেফাজতে ছিল।
শাহজালাল বিমানবন্দরের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে আজ রাতে জানান, থাই এয়ারওয়েজের ওই যাত্রীরা র‌্যাব সদস্যরা বিমান থেকে আটকের পর জিঞ্জাসাবাদের জন্য আটক করে নিয়ে গেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here