গাছায় মাদক কারবারিদের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত: গ্রেফতার ১

0
143
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :গাজীপুর মহানগরের গাছা থানার কুনিয়া পাছর এলাকায় সোমবার রাতে মাদক কারবারিদের হামলায় এক স্কুল ছাত্র নিহত ও সহপাঠী গুরুতর আহত হয়েছে। নিহতের নাম সাকিল (১৩)। সে স্থানীয় আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। হামলায় গুরুতর আহত সাকিলের সহপাঠী ফাহিমকে (১৪) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সোমবার রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি হাবীবুল্লাহকে (২৩) গ্রেফতার ও ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছোরা ও ৩টি রড উদ্ধার করেছে।

স্থানীয়রা জানান, কুনিয়াপাছর মোল্লা মার্কেট সংলগ্ন চক এলাকায় নিয়মিত মাদকের আড্ডা বসে। সম্প্রতি র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে। ওই অভিযানের পেছনে স্কুল ছাত্র সাকিল ও ফাহিমের হাত থাকতে পারে বলে সন্দেহ করছিল মাদক কারবারিরা। এরই জের ধরে রাত ৮টায় মাদক কারবারিরা সাকিব ও ফাহিমকে চকে ডেকে নিয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের আত্ম চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাকিল মারা যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ফাহিমকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে রাজধানীর ঢামেকে স্থানান্তর করে।
জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন সাংবাদিকদের  জানান, হত্যাকান্ডে জড়িত একজনকে তারা গ্রেফতার করেছেন, বাকি সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীনে আছে।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here