Daily Gazipur Online

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ৪ জন ছিনতাইকারী গ্রেফতার

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জিএমপি, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকা হতে ০৪ জন ছিনতাইকারীকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১।
গত ১৮ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ ২১.২৫ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় কিছু সংখ্যক দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ছিনতাই/দস্যুতার উদ্দেশ্যে অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর একটি আভিযানিক দল জিএমপি, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা জয়দেবপুর রোড নাঈম বিরিয়ানী হাউস এর উত্তরে রাস্তার মাঝে নির্মানাধীন র‌্যাপিড ট্রানজিট পিলারের পাশে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ধৃত আসামী ১। মোঃ সিফাত(২২), পিতা-মোঃ খোকন বেপারী, মাতা-কহিনুর বেগম, সাং-নরোন, পোঃ-বাসিদেবপুর, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর, ২। মোঃ নাহিদ(২৩), পিতা-মোবারক হোসেন, মাতা-লাকী, সাং-রথখোলা, থানা-সদর, জিএমপি, গাজীপুর ৩। আশিকুর রহমান আকাশ(২১), পিতা-আবু রায়হান, মাতা-আমেনা, সাং-চাকদো, পোঃ বেরবাড়ি, থানা-সখিপুর, জেলা-টাঙ্গাইল, এপি/সাং-চান্দনা চৌরাস্তা মসজিদ মার্কেট, থানা-বাসন, জিএমপি, গাজীপুর ও ৪। রওশানা আখি, স্বামী-কবির হোসেন, সাং-কালিবাড়ী, পোঃ স্বদেশীবাজার, থানা-কোতয়ালী, জেলা-ময়মনসিংহ, এপি/সাং-জয়দেবপুর (শ্মশান শ্যামল এর বাড়ির ভাড়াটিয়া), জিএমপি, গাজীপুর এবং তাদের দখল হইতে উদ্ধারকৃত ০১(এক) টি সুইচ গিয়ার চাকু, ০১ (এক) টি ফোল্ডিং চাকু ও ০৩(তিন) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ চান্দনা চৌরাস্তাসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।