Daily Gazipur Online

গাজীপুরের ভবানীপুর হতে ছিনতাইকারী গ্রেফতার:ছিনতাইকৃত অটোরিক্স উদ্ধার

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : গাজীপুর জেলার ভবানীপুর এলাকা হতে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার এবং ছিনতাইকৃত অটোরিক্স উদ্ধার করে করেছে র‌্যাব ।
গাজীপুরের বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাই চক্রের তৎপরতা দিন দিন বৃদ্ধি পাইতেছিল। ছিনতাই/ডাকাত দলের সদস্যরা নিরীহ মানুষকে অস্ত্রাঘাত করে, প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে জন জীবন অতিষ্ঠ করে তুলেছিল। গাজীপুরসহ আশপাশের এলাকয় ছিনতাই/ডাকাতি সংঘটন করে থাকে। তাদের ছিনতাই/ডাকাতির ভয়ে এলাকার লোকজন সর্বদা আতংকে থাকে। র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন দীর্ঘ দিন যাবৎ উক্ত চক্রকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছিল।
এরই ধারাবাহিকতায়ঃ অদ্য ১৫ জুলাই ২০২০ তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ভবানীপুর এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ভবানীপুর বাসস্ট্যান্ড ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ধৃত আসামী ১। মোঃ নাজুল শেখ(৩০), পিতা-মোঃ খোকা শেখ, মাতা-লাইজু বেগম, সাং-বড় বাজনিয়াপাড়া, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা’কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে সঙ্গীয় অফিসার/ফোর্সের সহায়তায় ধৃত আসামীর দখল হইতে ছিনতাইকৃত ০১ টি ব্যাটারী চালিত অটোরিক্সা এবং ০১টি চাপাতি উদ্ধার করা হয়।
ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তারা পলাতক আসামীদের এবং অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।