Daily Gazipur Online

গাজীপুরে এইচএসসি পরীক্ষার্থী উদ্ধার, বাড়িওয়ালা আটক

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরে বকেয়া বাসাভাড়া আদায়ের জন্য ঘরে তালাবদ্ধ করে আটক রাখা এক এইচএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাব দায়ী বাড়িওয়ালাকে আটক করে পোড়াবাড়ি ক্যাম্পে নিয়ে যায় র‌্যাব।
উদ্ধারকৃত ভিকটিম রবিউল ইসলাম জানায়, তার গ্রীস প্রবাসী বড়ভাইয়ের পাঠানো অর্থে রবিউল তার বৃদ্ধ বাবা মাকে নিয়ে গাজীপুর মহানগরের ভোগড়া এলাকার জনৈক জাহাঙ্গীর আলমের বাসায় ভাড়া থেকে নিজে লেখা পড়া করে এবং বৃদ্ধ বাবা-মায়ের দেখাশোনা করে। কিন্তু গত দুইমাস যাবৎ প্রবাসী ভাই টাকা পাঠাতে না পারায় বাসা ভাড়া দিতে পারেনি রবিউল।
এঘটনায় ক্ষুব্ধ বাড়িওয়ালা রবিউলকে ঘরে আটক করে তালা ঝুলিয়ে দেয়। গত দুইদিন যাবৎ গৃহবন্দি থাকার খবর জানতে পেয়ে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা শনিবার সকালে ঐ বাড়িতে গিয়ে রবিউলকে উদ্ধার করে এবং বাড়িওয়ালা জাহাঙ্গীর আলমকে আটক করেছে।।
র‌্যাব ১ ক্যাম্পের কমান্ডার আবদুল্লা আল মামুন জানায়,শনিবার সকালে ভিকটিম উদ্ধারের সময় বাড়িওয়ালা জাহাঙ্গীর আলমকে আটক করে ক্যাম্পে নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। উদ্ধারকৃত রবিউল গাজীপুর আইডিয়াল কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করছে।