Daily Gazipur Online

গাজীপুরে কাঁচি দিয়ে আঘাত করে সহকর্মীকে খুন

সানাউল্লা স্বপন: গাজীপুর মহানগরের সাইনবোর্ড কামারজুরী এলাকায় পূর্ব শত্রুতার জেরে কাঁচি দিয়ে আঘাত করে সহকর্মী খুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে মেট্রোপলিটন গাছা থানা কামারজুরী এলাকার বালুমাঠে এ ঘটনা ঘটে। নিহত শাহিন (৩০) গাইবান্ধা জেলার পলাশ বাড়ী থানার মেরির হাট এলাকার মমতাজ মিয়ার ছেলে।
নিহতে ফুফাতো ভাই আনিছুর রহমান জানান, শাহীন ও তার সহকর্মী ওয়াজিদ কামারজুড়ি এলাকায় এনএস সোয়েটার কারখানায় সাব কন্ট্রাকে লিংকিং সেকশনে কাজ করতো। বৃহস্পতিবার সকালে কারখানার ভেতরে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে অন্য শ্রমিকরা বিষয়টি মিটমাট করে দেন। দুপুরে খাবার খাওয়ার জন্য বাসায় যাওয়ার সময়ে পাশ্ববর্তী বালুমাঠ নামক স্থানে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওয়াজিদের হাতে থাকা কাঁচি দিয়ে শাহীনের বুকের বাম পাশে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাহীন মারা যায়।
মেট্রোপলিটন গাছা থানার এস আই সজিব দেবনাথ জানান, কারখানর ভেতরে শাহীন এবং ওয়াজিদের মধ্যে কোন এক বিষয়ে কথা কাটাকাটি হয়। পরে কারখানার অন্য শ্রমিকরা তাদের দুজনকে বুঝিয়ে মিলমিশ করে দেয়। কিন্তু দুপুরে বাসায় যাওয়ার সময় ওয়াজিত হাতে করে কাঁচি নিয়ে বের হয়। পরে শাহিনকে কারখানার অদূরে বালুমাঠে পথ আটকিয়ে ঝগরার সৃষ্টি করে। এতে স্থানীয়রা কয়েকজন তাদের দুজনকে সরিয়ে দিতে চাইলে ওয়াজিদের হাতে থাকা কাঁচি দিয়ে শাহীনের বুকের বাম পাশে আঘাত করে পালিয়ে যায়।
মেট্রোপলিটন গাছা থানার অফিসার ইনচার্জ মো: ইমাইল হোসেন জানান, শাহীন এবং হত্যাকারী ওয়াজিদ দুজনেই কলমেশ্বর এলাকায় বাসা ভাড়া থেকে গার্মেন্সে চাকুরী করতো। পূর্ব শত্রুতার জেরে শাহীনকে ওয়াজিদ খুন করেছে বলে ধারনা করা হচ্ছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ফুফাতো ভাই আনিছুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছেন। হত্যাকারীকে গ্রেফতার অভিযান চালানো হচ্ছে। ওয়াজিদের বাড়ী কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচড় থানার দাডিয়া কান্দা এলাকায় বলে জানা গেছে।