গাজীপুরে খালেদা জিয়ার রোগমুক্তির দোয়া

0
214
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগর বিএনপির ছাত্রদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির দোয়া মোনাজাত করেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) মহানগরীর টঙ্গীতে এ দোয়া মোনাজাত করেন। এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর ছাত্রদরের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বিএম শামিম, আসাদুজ্জামান রাজু, মো:মনিরুজ্জামান মনির, জি এম হাসান, মো: সম্রাট শাহ, জিয়া পরিষদ পূর্ব থানা সাধারন সম্পাদক বেপারী মো: জুয়েল রানা, টঙ্গী পূর্ব থানা ছাত্র দলের যুগ্ন আহবায়ক শাহাদাত হোসেন বাপ্পি, মৎস্যসজীবি দলের মো: বসির মাতাব্বর, মহানগর ছাত্র দলের যুগ্ন সম্পাদক জি এম হোসেন, সহ সাধারন সম্পাদক মো:মাসুদ খান, সহ সাধারন সম্পাদক মো:শামীম সহ সাংগঠনিক তারেক হাসান রিদয়, সহ সাংগঠনিক মো:ওয়াব, সহ সাংগঠনিক রাকিবুল, সহ সাংগঠনিক তরিকুল, জিয়া পরিশদ টঙ্গী পুর্ব থানার তথ্য ও গবেষনা সম্পাদক মো: নুর আলম,
টঙ্গী পূর্ব থানা ছাত্র দলের আহবায়ক সদস্য মো:সৌরব হাসান, কৃষক দলের পূর্ব থানার ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আ:রহমান, সহ দপ্তর সম্পাদক মো:সিরাজ, জিতু রাজ, মো: আশিক, মো:আকাশ, মো:আরিফ, মো: শরিফ, মো:পাপ্পু প্রমুখ।
এবিষয়ে ছাত্রদলের সহ-সভাপতি বিএম শামিম বলেন, একদিন পর পবিত্র মাহে রমজান। মহানগর ছাত্রদলের পক্ষ থেকে রমজানে গরীব অসহায়দের ইফতার সামগ্রী বিতরন করা হবে। এছাড়াও, ছাত্রদলের নতুন কমিটির সকল সদস্যদের নিয়ে টঙ্গী এলাকায় খবার ও বস্ত্র বিতরণ করা হবে। দেশের প্রতিটি মানুষের জন্য দোয়া করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here