গাজীপুরে চাকুরীর প্রলোভনে কিশোরীকে ধর্ষণ: যুবক গ্রেফতার

0
126
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর ন্যাশনাল পার্ক এলাকা হতে চাকুরীর প্রলোভন দিয়ে কিশোরীকে ধর্ষণের দায়ে আবু হানিফ(২৮)কে গ্রেফতার করেছে র‌্যাব-১।
র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মুনির হাসান এর দিক নির্দেশনায় গাজীপুর সদর এলাকায় চাকুরীর প্রলোভন দিয়ে কিশোরীকে ধর্ষণের দায়ে ধর্ষক আবু হানিফ(২৮) গ্রেফতারের কাজ শুরু করে র‌্যাব-১।
গাজীপুর ন্যাশনাল পার্ক এলাকার এক কিশোরীকে চাকুরীর প্রলোভন দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ০৭ মাস যাবৎ জোরপূর্বক ধর্ষণ করে আসিতেছিল এক সিরিয়াল ধর্ষক। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি সহ ব্যাপক ভাবে মিডিয়ায় প্রচার হয়। অবশেষে ভিকটিম নিরুপায় হয়ে র‌্যাব-১, গাজীপুর কার্যালয়ে এসে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ এর চৌকস আভিযানিক দল উক্ত ধর্ষণকারীকে গ্রেফতারের লক্ষ্যে সোর্স নিয়োগসহ র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছিল।
এরই ধারাবাহিকতায়ঃ গত ০২ ডিসেম্বর ২০২০ তারিখ অনুমান ১৮.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গাজীপুর সদর থানাধীন ন্যাশনাল পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে ধর্ষক আসামী ১) মোঃ আবু হানিফ(২৮), পিতা-মৃত আনছার আলী, মাতা-মোসাঃ আম্বিয়া বেগম, সাং-ইটাহাটা, থানা-বাসন, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। এসময় আসামীর দখল হতে ০১টি মোবাইল ফোন এবং নগদ ২৭৩০/- টাকা উদ্ধার করা হয়।
ধৃত আসামীর ভাষ্যমতে, ধৃত আসামী মোঃ আবু হানিফ পেশায় একজন গ্যারেজ মেকানিক। গত ০৭ মাস পূর্বে আসামী ভিকটিমকে বাংলাদেশ সিভিল এভিয়েশনে চাকুরী দেওয়ার কথা বলে তার সাথে সু-সম্পর্ক গড়ে তুলে। এরপর থেকে ধৃত আসামী ভিকটিমকে চাকুরীর কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে দিনের পর দিন ধর্ষণ করে আসিতেছে। এই বিষয়ে ভিকটিম কাহারো কাছে জানালে ধৃত আসামী তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে আসিতেছে। অবশেষে ভিকটিমের অভিযোগের প্রেক্ষির র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের চৌকস আভিযানিক দল গাজীপুরের সদর থানার ন্যাশনাল পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে এই সিরিয়াল ধর্ষক মোঃ আবু হানিফ কে গ্রেফতার করা হয়। র‌্যাবের হাতে গ্রেফতারের পর ধৃত আসামী ঘটনার বিষয়ে স্বীকার করে এবং নিজেদের মুখে তার বর্ণনা দেয়।
এই বিষয়ে ভিকটিম বাদী হয়ে জিএমপি, গাজীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-০৪ তারিখ ০৩/১২/২০২০ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here