গাজীপুরে টঙ্গীতে বিএনপির নিরব পদযাত্রা অনুষ্ঠিত

0
81
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দিদের মুক্তিসহ ১০ দফা দাবিতে পদযাত্রা করেছেন টঙ্গী পশ্চিম ও পূর্ব থানা বিএনপির নেতাকর্মীরা। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়। টঙ্গী পশ্চিম ও পূর্ব থানা বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মীরা এই নিরব পদযাত্রায় অংশ নেয়। আজ শনিবার ১১টার দিকে টঙ্গী পশ্চিম থানা বিএনপি চেরাগ আলী থেকে কলেজ গেট ও পূর্ব থানার বিএনপি টঙ্গী বাজার থেকে আনারকলি এসে পদযাত্রাটি শেষ হয়। এ সময় নেতাকর্মীদের হাতে ছিল সরকারের পদত্যাগ, দ্রব্যমূল্য বৃদ্ধি লেখা সংবলিত বিভিন্ন প্ল্যকার্ড। তবে নেতা-কর্মীদের মুখে ছিল না কোনো স্লোগান।
টঙ্গী পূর্ব থানা বিএনপির আহ্বায়ক সরকার জাবেদ আহমেদ সুমনের নেতৃত্বে পদযাত্রার কর্মসূচিতে অংশ নেন টঙ্গী পূর্ব থানা বিএনপির সদস্য সচিব ও গাজীপুর সিটি করপোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন সফি।
অপরদিকে টঙ্গী পশ্চিম থানা বিএনপি’র আহ্বায়ক প্রভাষক বশির উদ্দিন আহমেদ সদস্য সচিব আসাদুজ্জামান নূরের নেতৃত্বে পদযাত্রায় অংশ নেয় যুগ্ন আহ্বায়ক জাহাঙ্গীর আলম, বিএনপির যুব উন্নয়ন ও যুগ্ম-আহ্বায়ক মাহবুব-উল-আলম শুক্কুর, যুবদলের যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন ভাট, গাজীপুর মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. সুমন,মহানগরের ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান মিরন,টঙ্গী পশ্চিম থানা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক মাসুম শিকদার, টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক ও সদস্য সচিব রাতুল ভূঁইয়া সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here