গাজীপুরে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ৪ ডাকাত গ্রেফতার

0
126
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের লক্ষীপুরা এলাকা হতে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ৪ ডাকাত সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছ র‌্যাব-১।
৩০ ডিসেম্বর ২০২০ তারিখ রাত ০৩.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুরের সদর থানাধীন লক্ষীপুরা পশ্চিম জয়দেবপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন লক্ষীপুরা পশ্চিম জয়দেবপুর সাকিনস্থ জনৈক শাহজাহানের বাড়ী মা মঞ্জিলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ধৃত আসামী ১। মোঃ হাবিল হোসেন(২৭), পিতা-মোঃ গোলাম মোর্তুজা প্রমাণিক, মাতা-বুলবুলি খাতুন, সাং-রাজমান নস্কলপাড়া, থানা-উল্লাহপাড়া, জেলা-সিরাজগঞ্জ, এ/পি-পশ্চিম জয়দেবপুর (একু ড্রাইভারের বাড়ীর ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুর, ২। মোঃ রমজান আলী(২৫), পিতা-মৃত আরোজ আলী, মাতা-মোসাঃ হাদিছা বেগম, সাং-কামালপুর, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ, এ/পি-পশ্চিম জয়দেবপুর (ইয়াছিন এর অটো গ্যারেজ), থানা-সদর, জিএমপি, গাজীপুর, ৩। মোঃ সজীব হাওলাদার(২৮), পিতা-মৃত আব্দুল হক, মাতা-মোসাঃ হেলেনা বেগম, সাং-লেশপ্রতাপ, থানা ও জেলা-ঝালকাঠি, এ/পি-সাং-টঙ্গী গোপালপুর (স্বপন এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, ৪। মোঃ মনিরুল ইসলাম(৩৫), পিতা-মোঃ মোসলেম উদ্দিন, মাতা-মোসাঃ রাশেদা বেগম, সাং-উথুরী, থানা-গফুরগাঁও, জেলা-ময়মনসিংহ, এ/পি-সাং-পশ্চিম জয়দেবপুর (এবাদুল্লাহ এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুর’দেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে সঙ্গীয় অফিসার/ফোর্সের সহায়তায় ধৃত আসামীদের দখল হইতে ০১(এক)টি লোহার চাপাতি, লম্বা অনুমান ১৪ ইঞ্চি, ০১(এক)টি ছুরি, লম্বা অনুমান ৩৪ ইঞ্চি, ০১(এক)টি ষ্টীলের ক্রিজ, লম্বা অনুমান ৩৫ ইঞ্চি, ০১(এক)টি ব্যাটারী চালিত অটোরিক্সা, নগদ ১৯০/- টাকা ০৩(তিন) টি মোবাইল ফোনসহ উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে জিএমপি গাজীপুর সদর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here