Daily Gazipur Online

গাজীপুরে ড্রাম ট্রাক কেড়ে নিলো সাংবাদিকের প্রাণ

অলিদুর রহমান অলি,গাজীপুর মহানগর প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়ায় ড্রামট্রাক চাপায় মঞ্জুর হোসেন মিলন নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।
শুক্রবার(৪ আগস্ট) সকাল সোয়া দশটার দিকে কাপাসিয়া উপজেলার কোটবাজালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন(৫২) কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের মৃত আব্দুস সাঈদ শেখের ছেলে।
তিনি গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ভোরের দর্পণ ও করোতোয়া পত্রিকার গাজীপুর প্রতিনিধি এবং সাপ্তাহিক গাজীপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, শুক্রবার সকাল সোয়া দশটার দিকে ভাকোয়াদি- কাপাসিয়া আঞ্চলিক সড়কের কোটবাজালিয়া বাজারের পাশে একটি বালু ভর্তি ড্রাম ট্রাক মোটরসাইকেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হোন তিনি। এ ঘটনায় ড্রাম ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।
কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফর কবীর বলেন, মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ড্রামট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ঘটনার পর পরই পালিয়ে গেছে। এ ঘটনায় গাড়ি চালক এবং মালিককে আইনের আওতায় আনা হবে।