গাজীপুরে দেশীয় অস্ত্র এবং ছিনতাইকৃত সিএনজি সহ গ্রেফতার-১

0
172
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের দেশীপাড়া এলাকা হতে ০১ জন ছিনতাইকারীকে দেশীয় অস্ত্র এবং ছিনতাইকৃত সিএনজি সহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।
গত ০৫ অক্টোবর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন দেশীপাড়া এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন দেশীপাড়া সাকিনস্থ দেশীপাড়া নতুন বাজারস্থ সালনা-জয়দেবপুর রোড মারুফ গোস্ত বিতান এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ধৃত আসামী ১। মোঃ জয় শেখ(২০), পিতা-মৃত শহিদুল শেখ, মাতা-হোসনেয়ারা বেগম, সাং-পহরডাংগা, থানা-নরাগাতি, জেলা-নড়াইল, এ/পি-সাং-পশ্চিম জয়দেবপুর (আফজাল এর বাড়ির ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুর’ কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ধৃত আসামী দখল হইতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১(এক)টি চাপাতি, ০১(এক) টি সিএনজি, এবং ০১(এক) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তারা পলাতক আসামীদের অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের নিয়মিত সিএনজি, ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনতাইসহ এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here