গাজীপুরে পর্ণোগ্রাফী মামলার আসামী গ্রেফতার

0
122
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) :গাজীপুর মহানগরীর হাড়িনাল এলাকা হতে পর্ণোগ্রাফী মামলার আসামী আরমান খন্দকার রাহুল(২৬) কে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প ।
গাজীপুরের চাঞ্চল্যকর অনেক ধর্ষণ/গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্প।
ঢাকা মোহাম্মদপুর এলাকার তরুণী ভিকটিম এর সহিত সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের মাধ্যমে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ধারন করে মোঃ আরমান খন্দকার রাহুল(২৬)। পরবর্তীতে আরমান উক্ত পর্ণোগ্রাফী ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিসহ বøাকমেইল করে তরুণীকে ধর্ষন করে গোপন ভিডিও ধারণ করে। এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে, যার মামলা নম্বর-১২ তারিখ-০৬/০২/২০২১ ধারা- ৮(১)/৮(২)/৮(৩) ২০১২ সালের পর্ণোগ্রাফী আইন। উক্ত ঘটনাটি ভিকটিম ও ভিকটিমের পরিবারকে চিন্তিত ও বিচলিত করে ফেলে। অবশেষে ভিকটিম নিরুপায় হয়ে র‌্যাব-১, গাজীপুর কার্যালয়ে এসে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের চৌকস আভিযানিক দল উক্ত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে সোর্স নিয়োগসহ র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা শুরু করে।
এরই ধারাবাহিকতায়ঃ গত ০৭ ফেব্রুয়ারি ২০২১ তারিখ রাত অনুমান ০০.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল জিএমপি সদর থানার হাড়িনাল এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানকালে এই মামলার আসামী মোঃ আরমান খন্দকার রাহুল(২৬), পিতা-খন্দকার হাবিবুল আলম, মাতা-আসুরা বেগম, সাং-হাড়িনাল, থানা-সদর জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। ধৃত আসামীর দখল হতে অশ্লীল ভিডিও সম্বলিত ০১ টি ল্যাপটপ, ০১ টি পেনড্রাইভ ও ০১টি মোবাইল উদ্ধার করা হয়।
ধৃত আসামীর ভাষ্যমতে, ধৃত আসামী মোঃ আরমান খন্দকার রাহুল(২৬) একজন ছাত্র। দীর্ঘদিন যাবৎ ভিকটিমের সাথে তার পরিচয়। সেই সুবাদে গত ২০-০১-২০১৯ খ্রিঃ তারিখ দুপুর অনুমান ০১.৩০ ঘটিকার সময় সদর থানাধীন হাড়িনাল সাকিনস্থ আসামীর বন্ধু জনৈক রাফিন এর ভাড়া বাসায় ভিকটিমকে নিয়ে অন্তরঙ্গ মুহুর্তের অশ্লীল ভিডিও গোপন ক্যামেরায় ধারণ করিয়া ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিসহ ভিকটিমের নিকট ৫ লক্ষ টাকা দাবি করে। উক্ত আসামী আরো একাধিক মেয়েদের সহিত প্রেমের সম্পর্ক স্থাপন করিয়া গোপন ক্যামেরার মাধ্যমে ধারণ করা অশ্লীল ভিডিও/ছবির মাধ্যমে বøাকমেইল করার কথা স্বীকার করেন। সে নেশাগ্রস্থ যুবক। সে নিয়মিত ইয়াবা ও গাজা সেবন করে যার ভিডিও তার ল্যাপটপে পাওয়া গিয়েছে। এছাড়াও তার জব্দকৃত ল্যাপটপে তার সাথে বিভিন্ন তরুণীর গোপন অশ্লীল ভিডিও পাওয়া যায় এবং সে নিয়মিত এসব তরুণীকে বøাকমেইল করে ধর্ষন করত ও টাকা দাবি করত।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here