গাজীপুরে বদরুন্নেছা লতাকে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মনোনীত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
64
728×90 Banner

মোঃ বায়েজীদ হোসেন: আজ বুধবার বিকাল ৪টায় গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদ কার্যালয়ে বদরুন্নেছা লতাকে জাতীয় মহিলা সংস্থা, গাজীপুর জেলা শাখার চেয়ারম্যান পদে মনোনীত করার প্রতিবাদে মনোনয়ন পুনঃবিবেচনার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গাজীপুর জেলা মহিলা শ্রমিকলীগের আহŸায়ক শাহিদা আক্তার। তিনি বলেন, গাজীপুর জেলা মহিলা আওয়ামী লীগের জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান পদে বদরুন্নেছা লতাকে মনোনীত করায় আমরা বিস্মিত ও হতাশ। আমরা এই মনোনয়নের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং জাতীয় মহিলা সংস্থা, গাজীপুর জেলা শাখার চেয়ারম্যান পদে বদরুন্নেছা লতাকে অব্যহতি মনোনয়ন পুনঃবিবেচনার দাবি জানাচ্ছি।
প্রচলিত বিধি মোতাবেক তিনি উক্ত পদের জন্য মনোনিত হতে পারে না। বদরুন্নেছা লতা একজন সরকারী চাকুরীজীবি এবং একাধিক সংস্থায় দায়িত্বশীল পদে রয়েছেন। তার পক্ষে মহিলা সংস্থার চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করা কঠিন হবে।
গাজীপুর জেলায় অনেক ত্যাগী, যোগ্য নেত্রী থাকা স্বত্তে¡ও তাদের মূল্যায়ন না করে দলীয় কার্যক্রম সম্পৃক্ত নয় এমন সরকারি চাকুরিজীবীকে গাজীপুরের মহিলা সংস্থার চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ায় আমরা নিজেদেরকে খুবই অপমান বোধ করছি। এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য এবং উদ্দেশ্য ক্ষতিগ্রস্থ হবে।
এসময় আরোও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সদস্য রোকসানা পারভীন মিঠুন এবং রোজিনা আক্তার সহ নেত্রীবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here