Daily Gazipur Online

গাজীপুরে মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন

ডেইলি গাজীপুর প্রতিবেদক : দেশে মহামারি করোনাভাইরাস এর প্রাদ‚র্ভাব বৃদ্ধি পাওয়ায় গাজীপুরে জরুরী ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে তার বাসভবনে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।
এসময় তিনি বলেন, সারাদেশ আজ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত। বাংলাদেশেও এই ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। যারা করোনায় আক্রান্ত হয়ে বিছানায় ছটফট করছে আত্মাবানবতার সেবায় গাজীপুর মহানগর যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবে। ইতি প‚র্বে মহানগরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ থেকে শুরু করে অসহায় কৃষকের পাকাধানও কেটে দিয়েছে মহানগর যুবলীগের নেতাকর্মীরা।
তিনি আরও বলেন,অক্সিজেন ফ্রি সার্ভিস সেবাটি হটলাইন নাম্বারের ফোন করলেই স্বেচ্ছাসেবী কর্মীরা অক্সিজেন নিয়ে হাজির হবে। আপাতত গাজীপুর মহানগরেই এ সেবা প্রদান করা হবে বলে জানান ওই যুবলীগ নেতা। এসময় গাজীপুর মহানগর যুবলীগের নেতা আতিকুর রহমান খান রাহাত, বাসন থানা যুবলীগ নেতা আব্দুল আলীম মন্ডল, আলমাছ খান, পূবাইল থানা যুবলীগ নেতা আব্দুল হালিম শেখ, মামুনুর রশিদ ভ‚ঁইয়া, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকার, গাজীপুর মেট্রো থানা যুবলীগ নেতা সোহানুর রহমান সোহান, নাহিদ মোড়ল, রাব্বি মিয়া,মহানগর যুবলীগ নেতা হারুন অর রশিদ, রফিকুল ইসলাম রবি, পাবেল সরকার, ১৮নং ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তা প্রমুখ।