Daily Gazipur Online

গাজীপুরে যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

অলিদুর রহমান অলি : গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা ও বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে টঙ্গীতে র‌্যালি ও সমাবেশ করেছে গাজীপুর মহানগর যুবলীগের নেতাকর্মীরা।
মঙ্গলবার সকালে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাইফুল ইসলামের পরিচালনায় টঙ্গীর মেঘনা রোড হইতে র‌্যালিটি বের হয়ে ঢাক ময়মনসিংহ মহাসড়ক ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দুপুর ১২টার দিকে টঙ্গী সরকারি কলেজের সামনে এসে সমাপ্ত হয়।
র‌্যালি শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু, এস এম আলমগীর হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল হোসেন মাস্টার, কাইয়ুুম সরকার, বদরুল আলম পাশা, রাজিবুল হাসান রাজিব, গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, যুবলীগ নেতা আক্তার হোসেন সরকার, মনির হোসেন সাগর, ফজল করিম, আমির হামজা প্রমুখ।
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মানবিক যুবলীগের ব্যানারে দিনভর নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এসময় দিবসটি উপলক্ষে বিভিন্ন মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।