Daily Gazipur Online

গাজীপুরে র‌্যাবের অভিযান নারীসহ ৩ পলাতক আসামী গ্রেফতার

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে র‌্যাব পোড়াবাড়ী ক্যাম্প সদস্যরা অভিযান চালিয়ে মহিলাসহ তিন পলাতক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো গাজীপুর সদর থানার বে-আইনি জনতাবদ্ধ হইয়া বসত ঘরে অনাধিকার প্রবেশ করিয়া হত্যার উদ্দেশ্যে মারপিট ও কোপাইয়া কাটা জখম করতঃ চুরি ও হুমকি প্রদানের অপরাধ মামলার এজাহার নামীয় পলাতক আসামী।
র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার বেলা দেড়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর সদর থানার হাতিয়াব এলাকায় এজাহারভ’ক্ত পলাতক আসামিরা অবস্থান করিতেছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিকদল সদর থানার দক্ষিণ হাতিয়াব এলাকায় অভিযান পরিচালনা করে।
অভিযানকালে জিএমপি সদর থানার মামলার পলাতক আসামী মো. সোলেমান মিয়া(৩৫),মো. সোহাগ মিয়া(১৯) ও মোসা. মিনারাকে(২৮) আটক করে। এসময় তাদের নিকট থেকে ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা এবং তার সহযোগী আসামীরা মিলে গত ৮ মার্চ উল্লেখিত মামলার বাদীর বাড়ী প্রবেশ করে তার বসত ঘরের বিভিন্ন মালামাল ভাঙচুরসহ বাদীর স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে গুরত্বর জখম করে। উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের সদর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।