গাজীপুরে শিশু ধর্ষণকারী গ্রেফতার

0
231
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের উত্তর সালনা এলাকা হতে চাঞ্চল্য সৃষ্টিকারী শিশু ধর্ষণকারী মোঃ নুরুল ইসলাম(৫৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।
১০ জানুয়ারি গাজীপুর জেলার উত্তর সালনা এলাকায় ভিকটিম(০৫)কে চকলেট দিবে বলিয়া ফুসলাইয়া ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ঘটনা উত্তর সালনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। উক্ত বিষয়ে ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে ধর্ষণকারী তাকে বিভিন্ন ভাবে ভয়-ভিতি প্রদর্শন করে এবং তার জীবন নাশের হুমকি দেয়। পরবর্তীতে উক্ত বিষয়ে আইনগত সাহায্য কামনা করে ভিকটিম বাবা বাদী হয়ে গাজীপুর মেট্টো সদর থানায় একটি মামলা দায়ের করেন, যার নম্বর -২৫ তারিখ ১১/০১/২০২০ খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনীয় ২০০৩ এর ১০। [
এরই ধারাবাহিকতায়ঃ ১১ জানুয়ারি ২০২০ তারিখ দুপুরে র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, উক্ত ধর্ষণকারী মোঃ নুরুল ইসলাম(৫৯) গাজীপুরের উত্তর সালনা এলাকায় অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন উত্তর সালনা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে শিশু ধর্ষণকারী আসামী ১। মোঃ নুরুল ইসলাম(৫৯), পিতা-মৃত আঃ মন্নান, মাতা-অজুফা খাতুন, সাং-উত্তর সালনা, থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল্লাশী করে তার দখল হইতে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, গত ১০/০১/২০২০ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকা সময় ভিকটিম(০৫)কে চকলেট দিবে বলিয়া ফুসলাইয়া আসামী তার মুদির দোকানের পিছনে নিয়া ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। অদ্য ১১ জানুয়ারি ২০২০ তারিখ অনুমান ১৫.৩০ ঘটিকার সময় ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করিয়া ধর্ষণকারী আসামী মোঃ নুরুল ইসলাম(৫৯) কে ধৃত করে। আসামীকে জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার বিষয় স্বীকার করে। এছাড়াও উক্ত ধর্ষক ইতোপূর্বে ফুসলিয়ে বহু মেয়েকে ধর্ষণ করছে বলে র‌্যাবের কাছে স্বীকার করে।
ধৃত আসামীকে থানায় হস্তান্তর ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here