Daily Gazipur Online

গাজীপুরে স্বামী-স্ত্রী ও শিশু সন্তানের লাশ উদ্ধার

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরের চক্রবর্তী এলাকায় একই পরিবারের তিন জনের লাশ উদ্ধার করছে পুলিশ। শোয়ার ঘর থেকে ওই স্বামী-স্ত্রী ও শিশু সন্তানের লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার (৩১‌ মার্চ) সকাল ১০টার দিকে পুলিশ মরদেহের সন্ধান পায়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএসপি’র) কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের গৃহকর্তা তার তিন মাসের শিশু সন্তান ও স্ত্রীকে হত্যার পর নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘরের বিছানায় সন্তান ও স্ত্রীর মরদেহ রয়েছে। গৃহকর্তার মরদেহ ঘরের ভেতর আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।’
প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
গাজীপুর সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি লিটন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় ওই ঘরের দরজা বন্ধ করে স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধে হত্যার পর নিজে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। তবে কী কারণে হত্যা বা আত্মহত্যার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।