Daily Gazipur Online

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের প্রথম বোর্ড সভা অনুষ্ঠিত

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর ও সংলগ্ন এলাকার পরিকল্পিত ও সমন্বিত উন্নয়নের লক্ষ্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন গড়ে ওঠা নতুন সংস্থা গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের প্রথম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. হেমায়েত হোসেনের সভাপতিত্বে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের এখতিয়ারাধীন এলাকা নির্ধারণ, মহাপরিকল্পনা প্রণয়ন, অর্গানোগ্রামের খসড়া, নিয়োগবিধি ও প্রবিধানমালা প্রণয়নের পদক্ষেপ গ্রহণের জন্য নীতিগত সিদ্ধান্ত হয়।
এছাড়া কর্তৃপক্ষের কার্যক্রম সম্পাদনের লক্ষ্যে অস্থায়ী কার্যালয় হিসেবে একটি অফিস ভাড়া নেওয়া এবং স্থায়ী কার্যালয় হিসেবে সুবিধাজনক স্থানে ভবন নির্মাণের প্রস্তাব যথাযথ কর্তৃপক্ষের নিকট প্রেরণের নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় কর্তৃপক্ষের কার্যক্রম সম্পাদনের লক্ষ্যে সার্বিক বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।
কর্তৃপক্ষের চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বোর্ড সভায় গণপূর্ত অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শংকর কুমার মালো, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব নায়লা আহমেদ, লুৎফুননাহার, মোজাম্মেল হোসেন খান, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব এম এম আরিফ পাশা, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মোসলেহ উদ্দিন হাসান, গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।