গাজীপুর চৌরাস্তায় অজ্ঞান পার্টি চক্রের ৪ সদস্য গ্রেফতার

0
240
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর চৌরাস্তা এলাকা হতে মলম/অজ্ঞান পার্টির চক্রের সক্রিয় ০৪ জন সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১।
গত ২৮ ডিসেম্বর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় একটি সংঘবদ্ধ মলম পার্টি ছিনতাই এর উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা সড়ক ভবনের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ সজীব হোসেন(১৯), পিতা-আব্দুল মান্নান, মাতা-গুলু বেগম, সাং-মীরেরগাঁও, থানা-সদর, জিএমপি, গাজীপুর, ২। মোঃ রনি হোসেন(১৯), পিতা-মোঃ আব্দুল করিম, মাতা-মোসাঃ মালেকা বেগম, সাং-মীরেরগাও, থানা-সদর, জিএমপি, গাজীপুর, ৩। মোঃ মামুন মিয়া(৪০), পিতা-মৃত আবুল হোসেন, মাতা-মৃত আসিয়া খাতুন, সাং-ঘারমোড়া, থানা-বন্দর, জেলা-নারায়নগঞ্জ, ৪। মোঃ নাহিম(১৮), পিতা-মোঃ জাকির হোসেন, মাতা-মোসাঃ নাছিমা আক্তার, সাং-ঘারমোড়া, থানা-বন্দর, জেলা-নারায়নগঞ্জ’দেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ০১ (এক) টি সুইচ গিয়ার, ০১ (এক) টি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ০৪টি মলম, নগদ ২৭৮৫/-টাকা এবং ০৬ (ছয়) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ মলম/অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here