চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

0
180
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে ছয় বছরের এক শিশু কন্যাকে ধষর্ণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. জহির মিয়া (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। জহির মিয়া রংপুর জেলার পীরগাছা থানার বড়দরগা বিহারী মৌজা এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। সোমবার রাত ১০টায় টঙ্গীর নতুন বাজার ব্যাংক মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২৯ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মামলার বরাত দিয়ে ওসি জাবেদ মাসুদ জানান, ভিকটিম শিশুর পরিবার ও অভিযুক্ত জহির মিয়া প্রতিবেশী। গত ২২ জুন (মঙ্গলবার) শিশুটির বাবা তার ফলের দোকানে কাজ করছিল, আর মা রান্না ঘরে রান্নার কাজ করছিলেন। এসময় শিশুটি বাড়ির সামনে খেলা করছিল। সেসময় অভিযুক্ত প্রতিবেশী জহির মিয়া শিশুটিকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির ডাকচিৎকারে প্রতিবেশী ভাড়াটিয়ারা দেখতে পেলে অভিযুক্ত জহির মিয়া পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা এসে শিশুটির শরীরে ধর্ষণের আলামত দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়।
ওসি আরও জানায়, ঘটনাটি জানাজানি হলে দুই পরিবারের বাড়িওয়ালা বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন। পরে মীমাংসা না হওয়ায় ভুক্তভোগী পরিবার র‌্যাব-১ বরাবর অভিযোগ দিলে র‌্যাব সদস্যরা ব্যাংক মাঠ এলাকার সফি হোটেলের সামনে থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জহির মিয়া ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছেন। মঙ্গলবার সকালে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়েরের পর অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here