Daily Gazipur Online

চরম আর্থিক সংকটে: মৃত্যুর সন্ধিক্ষণে দিনাজপুরের প্রতিথযশা সাংবাদিক শেখ আবুল হাসনাত

ডেইলি গাজীপুর প্রতিবেদক : দিনাজপুরের প্রতিথযশা, সৎ, নির্ভীক, ক্ষুরধার ও বলিষ্ঠ লেখনীর জ্যেষ্ঠ সাংবাদিক শেখ আবুল হাসনাত দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, কিডনি, হার্ট, চোখের জটিল রোগসহ ঝিনঝিনানি (কুপুনি) রোগে ভুগছেন। বর্তমানে তার অবস্থা অত্যন্ত খারাপ এবং আশংকাজনক। তিনি এখন দৃষ্টিহীন এবং অচেতন অবস্থায় দিনাজপুর জেলার ২ নং উপশহরস্থ নিজ বাড়িতে অনেকটা চিকিৎসা বিহীন অবস্থায় রয়েছেন।
শেখ আবুল হাসনাতের অন্তিম ও আকুল আবেদন তার সকল আত্মীয়স্বজন, শিক্ষা জীবনের সকল বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদেরকে দেখার জন্য তিনি গভীর ইচ্ছা পোষণ করাসহ তার সুস্থতার জন্য সবার দোয়া কামনা করেছেন।
শেখ আবুল হাসনাতের সর্বশেষ অবস্থা জানার জন্য তার স্ত্রী মিসেস নাসিমা বানুর সাথে ০১৯৩৫৩৬১১৪৭ নাম্বার মোবাইল ফোনে যোগাযোগ করা যাবে। মোবাইল ফোনটি বিকাশ করা আছে।
বিশেষ দ্রষ্টব্যঃ
বন্ধু শেখ আবুল হাসনাতের অবস্থার গুরুতর অবনতি হলে তাকে গত ৯ জুন বুধবার বিকেলে দিনাজপুর উপশহরস্থ বেস্ট ক্লিনিকে (জিয়া হার্ট ফাউন্ডেশনের বিপরীতে) ভর্তি করানো হয়েছে। তাকে দেখাশোনা ও সেবা করার জন্য কোনো পুরুষ বা মহিলা না থাকায় তার স্ত্রী বিরতিহীনভাবে রাতদিন জেগে সেবা করার কারণে এখন তার স্ত্রীর অবস্থাও মরনাপন্ন। বর্তমানে বেস্ট ক্লিনিকে হাসনাত চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
হাসনাতের চিকিৎসার ও সেবার জন্য তার স্ত্রী চরম আর্থিক সংকটে রয়েছে।