Daily Gazipur Online

চান্দনা চৌরাস্তা হতে ২ জন ছিনতাইকারী গ্রেফতার ,দেশীয় অস্ত্র উদ্ধার

ডেইলি গাজীপুর প্রতিবেদক : র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকা হতে ০২ জন ছিনতাইকারীকে গ্রেফতার এবং দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
গত ১৬ জুলাই ২০২০ গভীর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ধৃত আসামী ১। মোঃ তারেক হোসেন রিফাত(২৩), পিতা-মৃত মনির হোসেন, মাতা-মোসাঃ মমতাজ বেগম, ২। মোঃ সিরাজুল ইসলাম সিপন(৩৩), পিতা-মোঃ মমিন উদ্দিন মুন্সি, মাতা-মোসাঃ আনোয়ারা বেগম, উভয় সাং-আউটপাড়া, থানা-বাসন, জিএমপি, গাজীপুর দ্বয়কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ধৃত আসামীদের দখল হতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১(এক)টি চাপাতি, ০১(এক)টি চাকু এবং ০৩(তিন)টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তারা পলাতক আসামীদের এবং অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।