ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী

0
436
728×90 Banner

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলের লক্ষ্যে, তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সম্পাদক আরিফ হাসানের নেতৃত্বে, ৪জানুয়ারি ২০২০ইং সকালে বিপুল সংখ্যক নেতাকর্মী রওয়ানা দেন রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের উদ্দেশ্যে । এসময় তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সম্পাদক আরিফ হাসান বলেন, বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের এই দিনে বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়েছিল। বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন ।
সংগঠনটির ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্যভাবে পালন করতে সংগঠনের কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে ৩দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সব সাংগঠনিক কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় ।
এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দুপুর ২টা ৩০ মিনিটে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগ পুনর্মিলনের আয়োজন করেছে । পুনর্মিলনীতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here