ছাত্রীর মাকে ধর্ষণ করে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি শিক্ষকের!

0
263
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : খুলনার পাইকগাছায় স্কুল ছাত্রীর মা’কে ধর্ষণ করে সেই দৃশ্য ছবি ও ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে তরিকুল ইসলাম নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় তরিকুল ইসলামকে পর্ণগ্রাফি ও নারী নির্যাতন দমণ আইনে দায়ের করা মামলায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তরিকুল পাইকগাছা পৌরসভার ৪ নং ওয়ার্ডের সরল গ্রামের মৃত আবু দাউদ আহমেদ এর ছেলে।
মামলার বিরবণে জানা যায়, বিগত ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মার্চ মাস পর্যন্ত শিক্ষক তরিকুল ইসলাম উপজেলার ৬৭ নং রেজাকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ঐ সময় স্কুলেরই ২য় শ্রেনীর এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুযোগে তার মায়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন।
অভিযোগ করা হয়, ঐ সময় ছাত্রীর মায়ের সাথে আপত্তিকর ঘটনার একাধিক ছবি ও ভিডিও তার নিজ মোবাইলে ধারণ করেন। পরবর্তীতে তরিকুল গজালিয়া প্রাথমিক বিদ্যালয়ে বদলী হওয়ার পরও তার সাথে বার বার যোগাযোগ ও অনুরুপ আচরণের প্রস্তাবে বিষয়টি ভিন্নখাতে রূপ নেয়। একপর্যায়ে সংশ্লিষ্ট গৃহবধূ তার কথায় রাজি না হওয়ায় ঐ শিক্ষক মোবাইলে ধারণ করা পুর্বের অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।
সর্বশেষ চলতি বছরের ১০ ফ্রেব্রæয়ারী রাতে অশ্লীল ছবি ও ভিডিও সমূহ ডিলেট করার শর্তে তার সাথে ফের মেলামেশা করতে বাধ্য করেন। তারপরও উক্ত ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে ভিকটিম বাদী হয়ে শনিবার শিক্ষক তরিকুলের বিরদ্ধে পর্ণোগ্রাফী, নারী ও শিশু নির্যাতন দমন আইনে তরিকুলের বিরুদ্ধে একটি মামলা করেন। যার নং- ৫।
এব্যাপারে পাইকগাছা থানার ওসি মোঃ এজাজ শফী বলেন, ভিকটিমের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় নিয়মিত মামলা রুজু হয়েছে। তিনি ভিকটিমকে উদ্ধার পুর্বক আলামত জব্দ করে ফরেন্সিক পরীক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here