Daily Gazipur Online

জলঢাকায় আন্ত: ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফিউরিয়াস ফিফটিন এর জয়লাভ

ডেইলি গাজীপুর ডেস্ক: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে সম্প্রতি নীলফামারি জেলার পাঠানপাড়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি ১৬ ব্যাচের আন্ত:ব্যাচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অত্র বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
খেলা শুরুর পূর্বে শুরু হয় আলোচনা সভা। এরপর জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলন ও খেলোয়াড়দের সাথে অতিথিদের করমর্দনের পর শুরু হয় ফুটবল খেলা।
এ খেলা উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মো. জোবায়ের আলম। পাঠানপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএসডিএফ-এর নির্বাহী পরিচালক মঞ্জুরুল ইসলাম বাবু খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম খান।
প্রধান অতিথি জোবায়ের আলম বলেন, ‘তোমরা ছেঁড়া কাঁথায় শুয়ে কোটি টাকার স্বপ্ন দেখো, নাহলে তোমাদের ছেঁড়া কাঁথা কোনোদিন পরিবর্তন হবেনা। এখানে টাকাকে রুপক অর্থে ব্যবহার করো এবং ভাগ্য, শিক্ষা ও চেষ্টার মাধ্যমেই তোমরা তা পারবে।”
এছাড়াও তিনি অত্র বিদ্যালয়ের সাবেক ও বর্তমান সকল শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন। অত্র বিদ্যালয় থেকে জোবায়ের আলমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
ফাইনালে ফিউরিয়াস ফিফটিন ও টুইন্টি ফার্স্ট এক্সপ্রেসের মধ্যকার খেলায় টাইব্রেকারে ফিউরিয়াস ফিফটিন জয়লাভ করে। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।