Daily Gazipur Online

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২২ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ১৫ আগস্ট দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।
কর্মসূচির মধ্যে রয়েছে, ভোর ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন, সকাল ৮টায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মাহফিল।
সকাল ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ৫১,৫১/এ পুরানা পল্টন (৯ম তলা), ঢাকায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।
বাদ জোহর বাইতুল মোকাররম মসজিদের উত্তর গেটে দুঃস্থ ও অসহায় মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হবে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীরমুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম তালুকদার সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করেছেন।